সড়ক, রেল ও নৌপথকে নিরাপদ ও জট মুক্ত রাখার দাবি এবি পার্টির

বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০২৩

 

 

 

জাতির সংবাদ ডটকম।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবি পার্টির আহবায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মন্জু। এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, দেশব্যাপী অসহনীয় দ্রব্যমূল্য, রাজধানী সহ বিভিন্ন স্থানে মার্কেট গুলোতে রহস্যজনক অগ্নিকান্ড ও নানা দূর্ঘটনায় গোটা রমজান মাসেই মানুষ ছিলো খুবই দূর্দশাগ্রস্থ। এমতাবস্থায় আমাদের সামনে খুশী, আনন্দ আর ঐক্যের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। তাঁরা কামনা করেন, সকল গ্লানী, কষ্ট, দূর্দশা কাটিয়ে ঈদুল ফিতর হয়ে উঠুক দেশের সাধারণ মানুষের জন্য আনন্দময়। পরস্পর কষ্ট ও আনন্দ ভাগাভাগি করে বিভেদ দূরীভূত হয়ে মজলুম মানুষের মাঝে গড়ে উঠুক মুক্তির ঐক্য।

নেতৃবৃন্দ ঈদের এই সময়ে সড়ক, রেল ও নৌপথে সাধারণ মানুষের কষ্ট ও দূর্ভোগ নিরসনে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে আহবান জানান।

 

নেতারা কে কোথায় ঈদ করবেন ও ঈদের নামাজ পড়বেনঃ——-

এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে পার্টির আহবায়ক এএফএম সোলায়মান চৌধুরী ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন গ্রামের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে, সদস্য সচিব মজিবুর রহমান মন্জু তাঁর গ্রামের বাড়ি ফেনী সদরের শর্শদী ফখরুদ্দিন মুবারক শাহ ঈদগাহ ময়দানে।

যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর অবঃ আব্দুল ওহাব মিনার পটুয়াখালীর দুমকিতে, অ্যাডভোকেট তাজুল ইসলাম জামালপুরে, অ্যাডভোকেট গোলাম ফারুক চট্টগ্রামের বহদ্দারহাট ঈদগাহে, আলহাজ্ব জাহাঙ্গীর কাসেম কক্সবাজার শহর ঈদগাহ ময়দানে , আনিসুর রহমান কচি রাজধানীর গুলশানে, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ঢাকার বনশ্রীতে, যোবায়ের আহমেদ ভুইয়া কুমিল্লার বুড়িচং এ, বিএম নাজমুল হক ঢাকায় জাতীয় ঈদগাহ ময়দানে।