“ড্রিম ফ্যাক্টরি’ ধারাবাহিকের সুটিং চলছে

শনিবার, মে ২৭, ২০২৩

 

আসলাম ইকবাল:

উত্তরার আবাসিক এলাকায় ‘লাবনী সুটিং হাউজে’ ‘ড্রিম ফ্যাক্টরি’ ধারাবাহিক নাটকের সুটিং হয়। শাহ আলম সিকদার ও এম ইসলাম খান হীরা প্রযোজিত, ড্রিম ফ্যাক্টরী রচনা করেছেন মোঃ হাসান হাফিজুর রহমান। নাটকটি পরিচালনা করেছেন কামরুল হাসান সুজন। এই নাটকের পার্ট-৩ সুটিং লাবণীর ইনডোর ও উত্তরার বিভিন্ন লোকেশনে সুটিং হয়।

এই লটে সুটিংয়ে অংশ নেন-শাহেদ, আশিক চৌধুরী, ফারজানা ছবি, হিরা, চমক তারা, সালাম সুমন, শামীম, মিথিলা, আজাদ ও দিপ্তী সরকার, মানসী প্রকৃতি। নাটকটিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন নবী উল্লাহ নবী, ফজলুল হক ও মাহফুজ। চিত্রগ্রহনে রয়েছেন-শাহজাদা। গল্পের কথাঃ তিন যুবক ছেলে ঢাকায় আসে অনেক স্বপ্ন নিয়ে, তাদের স্বপ্ন দেশের বড় কিছু হবে এবং মানুষের জন্য ভালো কিছু করা তাদের উদ্দেশ্য। সাফল্য অর্জন করতে বিভিন্ন বাধা বিঘ্ন ঘটে, অন্যদিকে পারিবারিক কলহের কারনে তাদের একজন মেয়ে বিভিন্ন সমস্যায় হয়। তাদের পিতা মাতা চিন্তায় পরে যান, অবশেষে তাদের কোর্টের দরজায়ও যেতে হয়। অপর দিকে তাদের বাড়িওয়ালা আরেকটি বিয়ে করে সমস্যায় পরে যায়। এ রকম একটা পারিবরিক গল্পের নাটক ড্রিম ফ্যাক্টরী।

রবি ও সোমবার ড্রিম ফ্যাক্টরী নাটকটি চ্যানেল নাইনে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-শাহেদ শরীফ খান, ফারজানা ছবি, আশিক চৌধুরী, চমক তারা, মানসী প্রকৃতি, হীরা, সালাম সুমন, শামীম, মুনা, মিথিলা, আবুল কালাম আজাদ, দিপ্তী সরকার, সাজু মেহেদী ও প্রিন্স মনির। ছবিঃ মোস্তাফিজ মিন্টু।