১৭ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ইয়াছমিন ও তার ছেলের

বুধবার, মে ৩১, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম : শ্রীনগরে ১৭ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মা ও ছেলের। গত ১৪ মে রোববার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকার ইয়াছমিন (৩১) ও তার ৭ বছরের ছেলে ইয়াছিন নিখোঁজ হয়।

নিখোঁজ ইয়াছমিনের মা ফাতেমা বেগম জানায়, ইয়াছমিনের শ্বশুর বাড়ি বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া। ইয়াছমিনের ৭ বছরের ছেলে ইয়াছিন বাঘড়া দারুল উলুম মাদ্রাসায় ও আতিয়া ইসলাম (১৩) আজিমন নেছা নিকারিবাড়ি মহিলা মাদ্রাসায় লেখাপড়া করে, উভয় পরিবারের বাড়ি কাছাকাছি হওয়াতে মাদ্রাসায় পড়ালেখা শেষে বেশীরভাগ সময়ই ছেলে-মেয়ে দু’জনই তাদের বাড়িতে থাকত। কয়েকদির আগে ইয়াছমিন ১০ মন ধান ক্রয় করে। ইয়াছমিনের শ্বশুরবাড়ির উঠানে ভালভাবে রোদ পরে না। তাই ওই ধান নিয়ে আমাদের বাড়িতে আসে এবং সিদ্ধ করে সকাল থেকেই আমাদের বাড়ির উঠানে শুকাতে থাকে। হঠাৎ ইয়াছমিনের ৭ বছরের ছেলে ইয়াছিন মর্জি ধরে কান্নাকাটি শুরু করে দেয় এখনই মাদ্রার জন্য তাকে পাঞ্জাবি কিনে দিতে হবে। ইয়াছমিন মেয়ে আতিয়াকে বাড়িতে রেখে বালাশুর বাজার থেকে পাঞ্জাবী কিনে দেবে বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে আর তার ছেলে কেউ বাড়িতে ফিরে আসেনাই। আমরা নিকট আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খোজা খুজি করেও তাদের সন্ধান পাইনি।

ইয়াছমিনের ১৩ বছরের মেয়ে আতিয়া ইসলাম প্রতিনিয়ত মা ও ভাইয়ের জন্য কান্নাকাটি করছে। নিখোঁজ মা ও ছেলের কোন সন্ধান না পেয়ে গত ১৬ মে ইয়াছমিনের মা ফাতেমা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় একটি সাধারন ডায়েরী করেন। যাহার ডাইরী নং-৭১৫।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ বলেন, আমরা তদন্ত করছি। আশা করছি খুব শিঘ্রই মা ও ছেলেকে খুজে বের করতে পারবো।