নুসরাত মেঘলা মিস্ টিন ইন্টারন্যাশনাল নির্বাচিত

সোমবার, জুন ৫, ২০২৩

 

আসলাম ইকবালঃ 

রিজুভা এবং রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশন’ বাংলাদেশে প্রথম বারের মত আয়োজন করেছিল সুন্দরী প্রতিযোগীতা অনুষ্ঠান। ৩জুন গুলশানস্থ লেকভিউ হোটেলে এই প্রতিযোগিতার ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়।

ছবিঃ মোস্তাফিজ মিন্টু

 

মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০২২/২৩ প্রতিযোগীতার বিচারক ছিলেন মুকিত মজুমদার বাবু, কন্ঠশিল্পী শাফিন আহমেদ, তাওহিদা তিফা, ড. লায়লা নূর ই নাজনীন, মুমতাহিনা হাসনাত রিতু এবং সিলভী মাহমুদ। আরো ছিলেন মিস টিন ইন্টাঃ এর আন্তর্জাতিক বিজয়ী ঘএঙ ঘএঙঈ এওঅ ঐঅঘ এবং ক্রিয়েটিভ ডিরেক্টর ক্রিস গাংগওয়ার। প্রথম বার কুইন মিস ইন্টাঃ উপস্থিত ছিলেন। খুব অল্প সময়ের মধ্যে আয়োজকরা একটা পারফেক্ট আয়োজন করেন। এতে ছিলো প্যাজেন্ট ওয়ার্ক, রানওয়ে ওয়ার্ক, প্রশ্ন উত্তর পর্ব, ফিনেলেতে একই ধরনের গ্রাউন পরানো প্রতিযোগিদের। ভারত আমেরিকাসহ পৃথিবীর বিভিন্ন দেশে মিস্ টিন ইন্টাঃ এর আয়োজন এর আগেও অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশে এটি প্রথম। ট্যালেন্ট হান্ট, এ ধরনের একটি প্রতিযোগিতার আয়োজন করতে পেরে আয়োজকরা খুব উৎসাহিত ও আনন্দিত।

রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশনের কর্ণধার মালা খন্দকার বলেন, আমরা যেসব প্রতিযোগীতার আয়োজন করেছি সেখানে শুধু বাহ্যিক সৌন্দর্যের উপর ভিত্তি করেই করা হয়নি কিছু প্রতিযোগিতা আছে যেখানে তাদের মেধা ও কো-কারিকুলাম এক্টিভেটিস এর উপর ভিত্তি করে করা হয়। যাদের প্রতিভা আছে স্বাচ্ছন্দবোধ করে তারাই এখানে অংশ গ্রহন করতে পারবে। আরো ছিলেন-রিজুভার কর্ণধার ডাঃ তাওহিদা রহমান ইরিন, তিনি পেশায় একজন ত্বক বিশেষজ্ঞ। গত ৭ মে তারিখে মিস টিন ইন্টাঃ দেশের অডিশন শেষ হয়। ১০০ প্রতিযোগী থেকে ৫ জনকে নিয়ে ফাইনাল এর আয়োজন করা হয়। বিজয়ী নুসরাত মেঘলা, প্রথম রানারআপ যাযীবা, ২য় রানার আপ অহনা, ৪র্থ ইস্টার, ৫ম হৃদিতী। আগামী ২৫ জুন কম্বোডিয়াতে মিস টিন ইন্টাঃ প্রতিযোগীতার গালা অনুষ্ঠিত হবে, সেখানে মিস টিন ইন্টাঃ বাংলাদেেেশর চুড়ান্ত বিজয়ী অংশ নেয়ার সুযোগ পাবে।