জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ঃ শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন মাওলানা আবদুল হালিম হেলালী

সোমবার, জুলাই ২৪, ২০২৩

মিরসরাই উপজেলায় বঙ্গবন্ধু মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ উপলক্ষে শেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মাদবারহাট মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হালিম হেলালী।
১৯ জুলাই বুধবার  বঙ্গবন্ধু মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ পুরষ্কার বিতরণ ও সনদ বিতরণ অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি  ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির হাত থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে সম্মাননা স্মারক গ্রহন করেন মাদবারহাট মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হালিম হেলালী।
মাওলানা আবদুল হালিম হেলালি এর আগেও সরকারী বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান থেকে একাধিকবার শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে সম্মাননা অর্জন করেন।
মাওলানা আবদুল হালিম হেলালীর এ সম্মাননা স্মারক অর্জনে মাদবারহাট মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন জানানো হয়েছে।
উল্লেখ্য, মাওলানা আবদুল হালিম হেলালী ১৯৭১ সালে ফেনী জেলা সদরের অলীপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও ধর্মীয় আধ্যান্তিক বুজুর্গ মাওলানা আবদুল্লাহ’র  বড় সন্তান । তার দাদা মাওলানা ইব্রাহিম (রহঃ) আজীবন  ইসলামের প্রচার ও প্রাসারে নিয়োজিত ছিলেন।