তিন বউ নিয়ে সবচেয়ে সুখি যুবক, কাজ শুধুই বিশ্রাম

শনিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

জাতির সংবাদ ডটকম: ভাগ্যবান হওয়ার নির্দিষ্ট কোনো সংজ্ঞা নেই। জীবন কতটা সুখের হলে ভাগ্য ভালো বলা যায়, তারও কোনো মাপকাঠি নেই। কিন্তু নিক ডেভিস নামে নিউ ইয়র্কের এক যুবক নিজেকে সবচেয়ে ভাগ্যবান ও সুখি মানুষ বলে মনে করেন। তিন স্ত্রী, দুই সন্তানকে নিয়ে একই ছাদের নীচে বাস তার। তবে সৌভাগ্যের শেষ নয় এখানেই।

তিনি বাড়িতেই থাকেন, টাকা রোজগারের দায়িত্ব স্ত্রীদের ওপরেই। তিন স্ত্রী থাকায় তিনি নিজেকে রাজা মনে করেন।

এপ্রিল, ড্যানিয়েল এবং জেনিফার— নিকের তিন জন স্ত্রী। নিক জানিয়েছেন, প্রথম স্ত্রী এপ্রিলের সঙ্গে নিকের দেখা হয়েছে ১৫ বছর আগে বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন। সেখান থেকে প্রেম। তারপর বিয়ে। প্রথম বিয়ের ৯ বছরের মাথায় এপ্রিলের সম্মতিতেই জেনিফারকে বিয়ে করেন নিক। পরিবারের বৃত্ত সম্পূর্ণ করতেই দুই স্ত্রীর জোরাজুরিতে ড্যানিয়েলকে স্ত্রী হিসেবে বাড়িতে আনেন। আশ্চর্যজনকভাবে সম্পর্কে সতীন হয়েও তিন নারীর মধ্যে যথেষ্ট সদ্ভাব রয়েছে। কেউ কাউকে ছেড়ে থাকতে পারেন না বলেও জানিয়েছে নিক।

এপ্রিল এবং জেনিফার এরইমধ্যে মা হয়েছেন। নিকের তিন স্ত্রীর দাবি— নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় থাকার একটিই কারণ, তিন জনেই নিককে প্রচণ্ড ভালবাসেন। স্বামীর জন্য করতে পারেন না এমন কিছু নেই। তারা নিজেরা চাকরি করেন। ঘরের কাজও সামলান। কিন্তু নিককে কোনো পরিশ্রম করতে দেন না।

এপ্রিল বলেন, নিক আমাদের তিন জনকে নিয়ে ভালো থাকুক, এটুকুই আমরা চাই। আর নিককে কিছু করতে হবে না।

একই সুর বাকি দুই স্ত্রীর গলাতেও। জেনিফার বলেন, তিন জনে একসঙ্গে থাকতে আমাদের কোনো সমস্যা হয় না। বরং আমরা খুব ভাল আছি।