বউ হওয়া কি মুখের কথা : চিত্রনায়িকা সারা জেরিন

রবিবার, ডিসেম্বর ৩১, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় এ প্রজন্মের চিত্রনায়িকা সারা জেরিনের। এরপর কাজ করেন ‘রোমিও ২০১৩’ ও ‘অন্যরকম ভালোবাসা’ সিনেমায়। নাটকেও কাজ করছেন । মাঝে সিনেমার কাজে খানিকটা বিরতিতে ছিলেন তিনি।

তবে বিরতি পেরিয়ে বছর শেষে সুখবর দিলেন সারা জেরিন। সম্প্রতি তিনি ‘বউ হওয়া কি মুখের কথা’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি পরিচালনা করছেন জুলফিকার আলী ভুট্টো। এতে নবীন এক নায়ক জেরিনের বিপরীতে অভিনয় করবেন। নতুন সিনেমা দিয়ে নতুন বছর নতুন ভাবে ফিরছেন মিষ্টির হাসির এই নায়িকা।

 

সিনেমাটি প্রসঙ্গে সারা জেরিন বলেন, সামাজিক গল্পে সিনেমাটি নির্মিত হবে। গল্পে ভিন্নতা আছে। আমি দাদুর আদুরে নাতনী। বিয়ে করতে চাই না। অনেকটা রাগী স্বভাবের। আমাকে ঘিরেই গল্পটি এগিয়ে যাবে। অনেক দিন পর নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছি। বর্তমানে চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছি। আশা করছি, নতুন বছর দর্শক ভালো কিছু উপহার পাবে।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আসছে ১১ জানুয়ারি সাভারে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। একটানা কাজ করে শেষ হবে এর চিত্রায়ণ। সিনেমাটিতে জেরিনের দাদার চরিত্রে আলী রাজ ও মায়ের ভূমিকায় থাকছেন রেবেকা। এতে পাঁচটি গান রয়েছে।

সারা জেরিন অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে রাজু চৌধুরী পরিচালিত ‘হিটার’ ও রুবেল মাহমুদের ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের সিনেমা দুটি। নতুন বছরে সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।