হাজারীবাগ থানা ছাত্রলীগের বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ

বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নিজস্ব প্রতিবেদক প্রতিবেদক : হাজারীবাগে তীব্র গরমে অতিষ্ঠ পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে হাজারীবাগ থানা ছাত্রলীগ। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ের সামনে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাইয়ের নির্দেশনায় হাজারীবাগ থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মো. সেলিম ও বিপ্লবী সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম আকাশের প্রত্যক্ষ তত্ত্বাবধানে বিশুদ্ধ খাবার পানি, খাবার স্যালাইন বিতরণ করা হয়।

 

এ বিষয়ে হাজারীবাগ থানা ছাত্রলীগের সহ- সভাপতি মো: মোরশেদুল ইসলাম সাকিব বলেন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাইয়ের নির্দেশে তীব্র গরমে পথচারী, শ্রমিক ও ব্যবসায়ীদের তৃষ্ণা মেটাতে আমরা হাজারীবাগ থানা ছাত্রলীগের পক্ষ থেকে সুপেয় পানি ও খাবার  স্যালাইন বিতরণ করছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও হাজারীবাগ থানা ছাত্রলীগ যেকোন সংকটে মানুষের পাশে থাকবে। এছাড়া সার্বিক সহযোগিতা ছিলেন, হাজারীবাগ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান জয়, ঢাকা মহানগর উত্তরের সাবেক সহ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ, আরাফ হোসেন আলিফ, আদন আল মোবিন, আরিফিন খান, খালিদ উদ্দিন।