দুই মৌলিক গান নিয়ে শিঘ্রই আসছেন কন্ঠশিল্পী আমিনুর

বৃহস্পতিবার, মার্চ ২, ২০২৩

 

বিনোদন রিপোর্ট: আসছে উদীয়মান কণ্ঠশিল্পী আমিনুরের কন্ঠে চমৎকার দুইটি মৌলিক গান,নিজের লেখা ও সুরের গান দুইটির সঙ্গীতায়জনে ছিলেন জনপ্রিয় কম্পোজার ওয়াহিদ শাহিন ও ছাইন। গানগুলোর শিরোনাম যথাক্রমে তোমার পাড়ায় ও শান্তনা।

 

খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে গানগুলো মিউজিক ভিডিও আকারে বয়াতি বাড়ি প্রোডাকশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। আমিনুরের পরিচালনায় মিউজিক ভিডিওটি দুটিতে অভিনয় করেছেন এশা মনি,নুসরাত জাহান স্পৃহা, রিফাত সনিয়া রুহি ও মোস্তাফিজুর।

 

ক্যামেরায় ছিলেন জনপ্রিয় ও গুনী ক্যামেরাপার্সন আলিম ইবাদ এবং আর্ট ডিরেক্টর হিসেবে ছিলেন চঞ্চল বাবু,রেজাউল মাসুম ও স্মরণ। মিউজিক ভিডিও দুটির এডিটিং ও কালার করেছেন টিডি দিপক।

 

জানতে চাইলে আমিনুর বলেন,গানগুলো আমার খুব পছন্দের, সব মিলিয়ে চেষ্টা করেছি দর্শক শ্রোতাদের জন্য দারুণ কিছু করার বাকিটা সবার ভালোবাসা ও দোয়া। আমার বিশ্বাস গানগুলো দেখে কেউ নিরাশ হবে না কারন গানের মিউজিক ও ভিডিও খুবই আন্তরিকতা দিয়ে করা, আমি গানগুলোর সাথে জড়িত পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য। সবার ভালোবাসা ও দোয়া কামনা করছি।

 

উল্লেখ্য আমিনুর মিডিয়া পাড়ার এক জনপ্রিয় নাম,গত প্রায় এক যুগ একজন সফল আর্ট ডিরেক্টর হিসেবে ছোট ও বড় পর্দায় সমানতালে কাজ করে যাচ্ছেন। পোড়ামন ও হালদা,বিউটি সার্কাস ও বোর্ডার সহ অসংখ্য চলচ্চিত্র এবং বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে একজন আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন জনপ্রিয় এই মানুষটি।