জামালপুরে ব্যাডমিন্টন লীগের সমাপনী অনুষ্ঠান ও পুরুষ্কার বিতরণ 

রবিবার, মার্চ ১৯, ২০২৩

 

 

 

আবুল কাশেম, জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ব্যাডমিন্টন লীগ-২০২৩ এর সমাপনী ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

শনিবার (১৮ মার্চ) রাতে শহরের বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ ব্যাডমিন্টন লীগের শুভ উদ্বোধন করা হয়।

জামালপুর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাছির উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ব্যাডমিন্টন লীগ উপ কমিটির আহবায়ক জিএস শাহরিয়ার উজ্জ্বল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান মিজান,সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা,, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন,জয়াহ কোং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জয় হোসেন প্রমূখ। এসময় বক্তারা বলেন, জেলা ক্রীড়া সংস্থার বর্তমান কমিটি দায়িত্ব গ্রহণের পর থেকেই জেলার ক্রীড়াঙ্গন ঘুরে দাঁড়িয়েছে। প্রতিটি খেলাধুলা অংশগ্রহণ করছে খেলোয়াড়গণ। ব্যাডমিন্টন লীগেও যুবসমাজ স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই ধরণের খেলা সবাইকে নির্মল আনন্দ দিবে। এর মাধ্যমে সমাজ থেকে জুয়া মাদকসহ নানা প্রকারের অপরাধ কর্ম থেকে দূরে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। ব্যাডমিন্টন লীগ ২০২৩ এর ফাইনাল খেলায় সিদ্দীকী স্টার ও রিক্রিয়েশন লিমিটেড দুই দলের খেলায় সিদ্দীকী স্টার চ্যাম্পিয়ন হয়।