চলচ্চিত্র অঙ্গনে নতুন লুকে হাজির হচ্ছেন অভিনেত্রী নাহার কনা

বুধবার, মে ১০, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

সম্প্রতি নতুন লুকের ফটোসেশনের পর  গ্যামার লুক নির্মাতাদের কাছে প্রশংসা পেয়েছে মডেল অভিনেত্রী নাহার কনা’র। তাঁর এই নতুন লুক সবাইকে অবাক করেছে।

নাহার কনা কি নতুন কোনো সিনেমার জন্য এ লুক নিয়ে হাজির হচ্ছেন এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে নাহার কনা জানান, গল্পনির্ভর চলচ্চিত্রে অবশ্যই কাজ করতে চাই। সবকিছু চূড়ান্ত হলে নতুন কিছু কাজে আমাকে শিগগিরই দেখা যাবে। শাকিব খানের সাথে এখনো কাজ করা হয়নি। শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করতে সেই সুযোগটা পেতে চাই। আমি বিশ্বাস করি খুব শিগগিরই ডাক আসবে শাকিব খানের সিনেমার নায়িকা হতে। দীর্ঘ কয়েক বছর ধরে চলচ্চিত্র অঙ্গন ধাপিয়ে বেড়ানো এ অভিনেত্রী এখন পর্যন্ত নাটকে কাজ করেছেন প্রায় ৫০টিরও বেশি। সম্প্রতি নাহার কনা তুমুল আলোচনা আসেন। দেশের বেশ কয়েকটি টেলিভিশনে তার অভিনীত নাটক দেখে দর্শকদের মধ্যে ভালো লাগা তৈরি হয় বলেন এ অভিনেত্রী তার মত ব্যক্ত করেন।

 

এছাড়া তিনি নিজেও সেটিকে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে দেখেন। ক্যারিয়ারের পাশা পাশি সোস্যাল মিডিয়াতেও ব্যাপক এক্টিভ নাহার। মাঝে মধ্যেই ছবি ও ভিডিওতে নজর নেটিজেনদের।

 

আর এবারো তার লুক ছিল নজরকাড়া। সেইদিন পিংক কালারের শাড়িতে তাক লাগিয়েছিলেন এ গুণী অভিনেত্রী। মাথায় উঁচু করে বাঁধা চুল। গলায় পড়েছেন সাদা আর পিচ রঙের পুঁতির ভারী নেকলেস। আর সেটা দিয়েই ঢেকেছেন বক্ষ বিভাজিকা।