ছাত্রদল নেতা হাসিবুর রহমান সাদ্দামকে সংবর্ধনা

রবিবার, আগস্ট ১১, ২০২৪

খুলনা জেলা ছাত্রদলের সহ সভাপতি হাসিবুর রহমান সাদ্দামকে সংবর্ধনা দিয়েছে দিঘলিয়া উপজেলার বিএনপি, ছাত্রদল ও বিএনপির অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
শনিবার (১০ আগষ্ট) সকালে দৌলতপুর বাজার খেয়াঘাট পৌছালে দিঘলিয়ায় ছাত্রদলের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। জেলা ছাত্রদলের এই নেতাকে ফুল দিয়ে বরণ করেন নেতাকর্মীরা।

এসময় বিএনপি নেতা পারভেজ সাজ্জাদ বাবলা, দিঘলিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মো. তারেক মেহেদী, যুগ্ম আহবায়ক শেখ আতিকুজ্জামান অপু, পারভেজ শেখ, আলহাজ্ব সারোয়ার খান কলেজ ছাত্রদলের সদস্য শাহারিয়ার হোসেন ফাহিম, তাসকিন আহমেদ শান্ত, সাইফুল ইসলাম, আব্দুর রহিম শেখ, মোঃ ফারহান, মাফুজুর রহমান, তাসরিফ মোল্যা মৃদুল মোল্যাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা জেলা ছাত্রদলের সহ সভাপতি হাসিবুর রহমান সাদ্দাম ছাত্রদল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আমরা এখন স্বাধীন। আওয়ামী লীগ এতোদিন দেশকে জিম্মি করে রেখেছিলো। আমরা সেখান থেকে মুক্তি ছিনিয়ে এনেছি। যারা এতদিন আমাদের উপর জুলুম অত্যাচার করেছিলো আজ তাদের নেত্রী দেশ ছেড়ে পালিয়েছে। তাদের কর্মীরা সব পলাতক। আওয়ামী ফ্যাসিস সরকারের পতনের পর এখন তারা নতুন করে স্বড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দিঘলিয়া উপজেলা ছাত্রদলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এ স্বড়যন্ত্র প্রতিহত করতে হবে। এলাকার কোন ব্যাক্তির যেন ক্ষতি সাধন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে সকল নেতাকর্মীদের। এছাড়া এলাকায় শান্তুি বজায় রাখার লক্ষ্যে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন ও যেকোন সমস্যা হলে তাদেরকে জানানোর আহবান জানান দিঘলিয়াবাসিকে।

পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে দিঘলিয়ার সেনহাটি ও পথের বাজারে পথসভা করেন এবং বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। এছাড়া এলাকায় শান্তুি বজায় রাখার লক্ষ্যে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন।