পাবনার সাঁথিয়ায় গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অভিযোগ স্বজনদের

বুধবার, আগস্ট ২১, ২০২৪

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় আব্দুর রাজ্জাক (৬০) নামে এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে বলে পরিবারের অভিযোগ ।

মঙ্গলবার (২০ আগষ্ট) দুপুরে বেড়া উপজেলার চতুরহাটে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক (রাজাই সোনাতলা পশ্চিমপাড়া গ্রামের মৃত রমজান সরদারের ছেলে।

পরিবারের অভিযোগ, দুপুরে চতুরহাটে গরু কিনতে যান রাজ্জাক। সেখানে পূর্ব বিরোধের  জেরে সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা হারুনুর রশিদ হারুন গ্রুপের সমর্থক শহিদুল ইসলামের সাথে তার  কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শহিদুল তার মামা আব্দুর রাজ্জাককে মারপিট করেন। এতে আহত হলে তাকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাজ্জাকের মেয়ে বলেন, আমার বাবা হারুনুর রশিদের নির্বাচন না করায় তার সন্ত্রাসী বাহিনীর দিয়ে আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। এই হত্যার বিচার চাই।
সোনাতলা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, শহিদুল ৫ আগষ্টের পর বাড়ী ছারা। বারবার হুমকি দিয়ে আসছিল আ:রাজ্জাককে যে, আপনাদের কারণে এ রকম হয়েছে। বেড়া আসেন কিভাবে আপনি ব্যবসা করেন তাও দেখবো।আজ চতুর হাটে গেলে তাকে মারধর করে।

সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।