মিরসরাইয়ে ফুলেল শুভেচছায় সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

শুক্রবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৩

 

 

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাই উপজেলায় নেতাকর্মীদের ফুলেল শুভেচছা সিক্ত হয়েছেন। মিরসরাইয়ে তাকে শুভেচছা জানান নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা এবং মিরসরাই উপজেলার যুবলীগের নেতাকর্মীরা।

জানাগেছে, শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সকাল থেকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নয় দুয়ার গ্রামের বাড়িতে ব্যানারে সড়কের দুপাশ চেয়ে যায়। দুপুর গড়িয়ে এলে গাড়ি বহর নিয়ে দলে দলে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা। অতিথিদের সৌজন্যে মেজবানের আয়োজনে ঘুরে ঘুরে নেতাকর্মীদের খোঁজ খবর নেন নিয়াজ মোর্শেদ এলিট। এসময় নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি এস.এম.রাশেদুল আলম ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান এবং দক্ষিণ জেলা সভাপতি সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মিরসরাইয়ে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন।

এই উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের গ্রামের বাড়ি মিরসরাইয়ের মসজিদিয়ায় এক মেজবান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেজবানি অনুষ্ঠানটি যুবলীগের মিলন মেলায় পরিনত হয়।

সকাল থেকে মিরসরাই, সীতাকুণ্ড,সন্দীপ,ফটিকছড়ি, হাটহাজারী,রাউজান,রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের নেতা কর্মীদের গাড়ি বহর মিরসরাইয়ে আসতে থাকে।

কাংখিত যুবলীগের চট্টগ্রাম উত্তর দক্ষিণ জেলা কমিটি ঘোষণার পর নিয়াজ মোর্শেদ এলিট কে উচ্ছ্বসিত নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে আসেন। আজকের এই শুভেচ্ছা বিনিময় যেন মিলন মেলায় পরিনত হয়।

শত শত নেতা কর্মীদের পদচারণায় মুখরিত হয় মিরসরাই উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রাম।

 

শুভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীদের সৌজন্যে নিয়াজ মোর্শেদ এলিট মেজবানের আয়োজন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি মোশারফ হোসেন,আশেকে এলাহি সোহেল,যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন,আবদুল করীম,সাংগঠনিক সম্পাদক আবুল বশর,শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, আইন সম্পাদক বিমল চন্দ্র নাথ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.ওসমান চৌধুরী,জনশক্তি ওকর্মসংস্থান বিষয়ক সম্পাদক এস.এম মামুন সহ নেতৃবৃন্দ।