নওগাঁয় মাদকদ্রব্যের পাচার-চোরাচালান বন্ধে কর্মশালা

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

 

 

স্টাফ রিপোর্টার: নওগাঁ জেলার সীমান্তবর্তী ০৪ (চার)টি উপজেলার মাদকদ্রব্যের পাচার-চোরাচালান বন্ধ ও মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য কর্মপন্থা নির্ধারণের লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে পত্নীতলা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এ কর্মশালার আয়োজন করে।

 

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার মোছা. রুমানা আফরোজের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খালিদ মেহেদী হাসান বিপিএএ। কর্মশালায় বক্তব্য রাখেন, রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান, পত্নীতলা ১৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মো. হামিদ উদ্দীন পিএসসি, সিভিল সার্জন ডাঃ আবুহেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার, উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফফার, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক লোকমান হোসেন প্রমুখ।

 

কর্মশালায় সীমান্তবর্তী চার (পোরশা, সাপাহার, ধামইরহাট ও পত্নীতলা) উপজেলার চেয়ারম্যান, নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপারসহ গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন। সীমান্তবর্তী এই চার উপজেলার সীমান্তে মাদকের চোরাচালান বন্ধে বিস্তারিত আলোচনা করা হয়।