মীরসরাই উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন

শনিবার, মার্চ ৪, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

চট্টগ্রামের মীরসরাই উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

২০২৩-২০২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটিতে মোঃ ফেরদাউস আলম কে সভাপতি ও সাংবাদিক মোঃ জে আর জিতু কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গঁ কমিটি গঠন করা হয়।

শনিবার ২৫ শে ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশনের বিগত কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ও দু (২) বছর মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহীর কমিটি অনুমোদন প্রদান করা হয়।

এছাড়াও নতুন কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন রাশেদুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক (১) নুরুল আবছার ভূঁইয়া রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মোঃ আজমল হুদা, সাংগঠনিক সম্পাদক তারিফুল ইসলাম তারিফ, অর্থ বিষয়ক সম্পাদক লকিয়তুর রহমান নিশান, দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ তানভীর হোসেন রুমন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাহিদুল হক ইমু, সমাজকল্যাণ ও ধর্মীয় বিষয়ক সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন, যুব,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ এমদাদ হোসেন, কার্যনির্বাহী সদস্য আবু ছালেক মিয়াজী, মোঃ সজিব।

প্রতিষ্ঠার পর ৩ বছর ধরে স্হানীয়ভাবে সামাজিক, সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। নতুন কার্যনির্বাহী কমিটির মাধ্যমে সংগঠনের কার্য পরিধি আরও প্রসারিত করার প্রত্যাশা করেন সংগঠনের সদস্যরা।