শেখ হাসিনা আজ বিশ্ব পরিমণ্ডলে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক- ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০২৩

 

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

শেখ হাসিনা আজ বিশ্ব পরিমণ্ডলে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তার হাতে দেশ আছে বলেই এ দেশের মানুষ নিরাপদে আছে। নির্বাচনের আর মাত্র তিন মাস বাকি। সংবিধান মেনে যথা সময়ে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চার তলা একাডেমিক ভবন ও ১৪ কোটি টাকা ব্যয়ে বারইয়ারহাট পৌরসভার ১০টি প্রকল্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেছেন ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন মির্জা ফখরুলদের অসংলগ্ন কথাবার্তা দিয়ে কোন কাজ হবে না, বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন নির্বাচন কমিশন। এ নির্বাচন কমিশনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করতে সক্ষম ।

দেশের বিভিন্ন অভাবনীয় উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়। শেখ হাসিনা এ দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। আসন্ন নির্বাচনকে বানচাল করতে বিএনপি- জামায়াত দেশে ও বিদেশে নানা ষড়যন্ত্র করছে । জনগণ তাদের জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের সাথে নেই ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল, উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, বারইয়ারহাট
পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূইয়া, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করিম মাস্টার ও জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু প্রমুখ ।