শ্রীনগর হাইওয়ে বাসের ধাক্কায় মোটরবাইক চালকের হাত বিচ্ছিন্ন

বৃহস্পতিবার, নভেম্বর ১৬, ২০২৩

 

 

জাতির সংবাদ ডটকম।।
মুন্সিগঞ্জের শ্রীনগর হাসরা হাইওয়ে এলাকায় ঈগল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর বাইক চালক মাহিদ মির ( ২০) বছর বয়সি এক কলেজ শিক্ষার্থীর ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ ঘটনায় তার দুই বন্ধু একজন নিহত ও একজন আহত হয়েছে বলে আহত মাহিদের স্বজনরা জানান।

বৃহস্পতিবার(১৬ নভেম্বর) বিকেল চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে পরে স্বজনেরা খবর পেয়ে আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। এতে তার ডান হাত গোড়া থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ঢামেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সন্ধ্যা ছয়টার দিকে পঙ্গু হাসপাতালে রেফার করা হয়।

আহতকে( ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার মা রহিমা খাতুন জানান, আমার মাহিদ আজ সকাল দশটার দিকে ধনীয়া কলেজে যাচ্ছি বলে আমাকে বলে বাসা থেকে বের হয়।এরপর বিকেলে তার দুর্ঘটনা খবর পেয়ে আমার মাহিদ কে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে রেফার করেন।

তিনি আরও বলেন, আমাদের বাড়ি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ইকুরিয়া এলাকায় আমার ছেলে যাত্রাবাড়ী ধনীয়া কলেজের ইন্টার প্রথম বর্ষের শিক্ষার্থী, তার পিতার নাম ডাক্তার আতিকুর রহমান ওরফে মানিক।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, শ্রীনগর হাসারা এলাকার হাইওয়েতে বাসের ধাক্কায় মোটরবাইক দুমড়ে মুছরে যায়,এ ঘটনায় বাসটি জব্দ করেছে শ্রীনগর হাইওয়ে পুলিশ। তবে ঘটনাস্থলে একজন মারা গেছেন এটা হাইওয়ে পুলিশ নিশ্চিত করতে পারেননি।