অশ্লীল ভাষায় মেসেজ ভগ্নিপতির নামে- শ্যালকের জিডি

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হোয়াটসঅ‍্যাপ ও মেসেঞ্জারে ‘উসকানিমূলক’ পোস্ট অশ্লীল ভাষায় মেসেজ করায় ভগ্নিপতি রুবেলের নামে ঢাকার সূত্রাপুর থানায় সাধারণ ডায়েরি করেন শ‍্যলোক কুদ্দুস হাওলাদার।

গত ২৫/০১/২৩ বুধবার বিকেলে সূত্রাপুর থানায় এ জিডি করেন আব্দুল কুদ্দুস হাওলাদার যাহার নাম্বার ১১৩৬।

সাধারণ ডাইরী অভিযোগ সূত্রে জানা যায়। ভগ্নিপতি রুবেল (৩২) গত চার বছর পূর্ব হতে বোনের পারিবারিক বিষয়কে কেন্দ্র করিয়া বিভিন্ন সময়ে রুবেল অশ্লীল ভাষায় কুদ্দুস হাওলাদার ও তার স্ত্রী এবং মেয়ের হোয়াটসঅ‍্যাপ মেসেঞ্জার ও ফেসবুকে অশ্লীল ভাষায় পোস্ট এবং মেসেজ দিয়ে থাকে। এছাড়াও মোবাইলে বিভিন্ন সময় ফোন করে গালিগালাজ এবং ভয়ভীতি হুমকি- সহ বিভিন্ন কর্মকান্ড করেন বলে অভিযোগ আছে।

ভুক্তভোগী কুদ্দুস হাওলাদার বলেন, রুবেল সম্পর্কে আমার ভগ্নিপতি কিন্তু তার ব্যবহার আচার আচরণের কারণে আমাদের পরিবারের চার ভাই তিন বোনের মধ্য কারো সাথে তার কোন সুসম্পর্ক নেই। তিনি বিভিন্ন সময় যার তার নামে ফেসবুকে পোস্ট সহ হোয়াটসঅ্যাপে অশ্লীল ভাষায় মেসেজ দিয়ে থাকেন। তিনি কয়েক বছর ধরে আমাদের পরিবারটাকে ভয় ভীতি এবং হুমকি দিয়ে আসতেছেন। এছাড়াও রুবেলের এই ধরনের কর্মকাণ্ডে আমার মা-বাবাও চিন্তায় চিন্তায় স্টোক করে মারা গিয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি রুবেলকে আইনের আওতায় এনে শাস্তি দাবী করছি।

অভিযোগের বিষয়ে সূত্রাপুর থানার সাব ইন্সপেক্টর ফিরোজ আলী বলেন, বিষয়টি তাদের পারিবারিক আমরা তাদের দুই পক্ষকে ডেকেছি যদি তারা না আসে তাহলে আমরা আইন অনুযায়ী আদালতে তদন্ত রিপোর্ট জমা দিব।

অভিযুক্ত রুবেল বলেন, বিষয়টি সম্পূর্ণ পারিবারিক কুদ্দুস হাওলাদার সংসারের বড় ছেলে তাই আমি তাকে তার বোনের বিষয় কিছু অভিযোগ করতে চেয়েছিলাম কিন্তু সে আমার মোবাইল রিসিভ করেনা- সেজন্য তাকে আমি মেসেজ করতে বাধ্য হই হয়তো রাগের মাথায় দুই একটা খারাপ ভাষা চলে আসছে। এছাড়াও কুদ্দুস হাওলাদার আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও করেন। অশ্লীল ছবি ফেসবুকে পোষ্টের বিষয় রুবেল বলেন। ওই ছবিগুলো এডিট করে তারা আপনাদেরকে দিয়েছে।