কদমতলী থানাধীন সকল ওয়ার্ড যুবলীগের ইউনিট কমিটির সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতি সভা

রবিবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৩

জাতির সংবাদ ডটকম।। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অন্তর্গত কদমতলী থানাধীন সকল ওয়ার্ড যুবলীগের ইউনিট কমিটির সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সংগ্রামী অর্থ বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন। প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী রাসেল দ্রুত সময়ে ইউনিট কমিটি গঠন এবং সৎ যোগ্য ও ত্যাগী দের নেতৃত্বে আনার নির্দেশনা দেন। বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সংগ্রামী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ.এইচ. এম রেজাউল করিম রেজা বলেন,অতীতের সকল লড়াই, সংগ্রাম, আন্দোলনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বলিষ্ঠ ভূমিকা ছিল এবং এই ভূমিকা অব্যাহত রেখে বিএনপি-জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন।বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হারিস মিয়া শেখ সাগর বলেন, বিএনপি-জামায়াতকে অপরাজনীতি প্রতিহত করতে সংগঠন গোছানো ছাড়া কোন বিকল্প নেই,তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগকে ঐক্যবদ্ধ থেকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অর্থ সম্পাদক ও কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,আমাদের অভিভাবক বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ইতিপূর্বে আপনাদের নির্দেশনা দিয়েছেন , রাজনৈতিক কর্মী হিসেবে আমাদের সকলের দায়িত্ব সংগঠন কে গোছানো ও জনসাধারণের পাশে থাকা, সেই নির্দেশনা বুকে ধারণ করে সৎ,যোগ্য এবং যারা জনসম্পৃক্ত তাদেরকে ইউনিট কমিটিতে অন্তর্ভুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক আইয়ুব আলী, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদস্য গোলাম মোস্তফা,যুবলীগ নেতা সোহাগ শাহরিয়ার, ৫৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল ও সাধারণ সম্পাদক বিপ্লব, ৫৮ নং যুবলীগের সভাপতি ফরিদ ও সাধারণ সম্পাদক মান্না, ৫২নং ওয়ার্ড যুবলীগের দবির, ৫৩নং ওয়ার্ড যুবলীগের বাতেন ও চঞ্চল এবং ৬০নং ওয়ার্ড যুবলীগের জাহাঙ্গীর। এ সময় কদমতলী থানাধীন সকল ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।