দিন-দুপুরে বাড়ি থেকে টাকা-স্বর্ণালঙ্কার চুরি

সোমবার, মার্চ ৬, ২০২৩

জাতির সংবাদ ডটকম: মাদারীপুর জেলার শিবচরে দিন দুপুরে দুই বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোর চক্র ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

সোমবার (৬ মার্চ) দুপুরের দিকে পৌরসভার পান্নু খানের বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া বাইতুল আল মামুর সিনিয়র মাদ্রাসার অধক্ষ্য আ. মুক্তাদির ফ্লাট এবং একই এলাকার এমদাদ হোসেন মোল্লার দ্বিতীয় তলা ভবনের ফ্লাটে এ চুরির ঘটনা ঘটেছে।

চোরচক্র বাড়ির প্রধান দরজার তালা কৌশলে ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

এ সময় পান্নু খানের বাড়ির ভাড়াটিয়া আ. মুক্তাদির বাসা থেকে নগদ ৩২ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার এবং এমদাদ মোল্লার বাড়িতে ঢুকে নগদ এক লাখ টাকা ও ২ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

ভুক্তভোগী আ. মুক্তাদির জানান, সকাল ৭টায় আমি বাসা থেকে বের হই। পরে দুপুরের দিকে আমার বাড়ির মালিক পান্নু খান আমাকে ফোন করে বাড়িতে চুরি হওয়ার সংবাদ দেয়। আমি বাসায় এসে দেখি আমার ঘরের আলমারি খোলা। বিছানার কাপড় চোপড় এলোমেলো। চোরচক্র আমার নগদ ৩২ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

আরেক ভুক্তভোগী এমদাদ মোল্লা জানান, খবর পেয়ে এসে দেখি বাসার সব কিছু এলোমেলো। প্রায় ১ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণাংলকার চুরি করে নিয়ে গেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত ওই চোরচক্রকে ধরতে পুলিশ কাজ করছে।