ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগ নব-নির্বাচিত আহ্বায়ক কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও শপথ পাঠ

শনিবার, এপ্রিল ১, ২০২৩

জাতির সংবাদ ডটকম।।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগ নব-নির্বাচিত আহ্বায়ক কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও শপথ পাঠ অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি ধানমন্ডি ৩২নং এ বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কাজী সেলিম সরোয়ার ও সদস্য সচিব আব্দুর রাজ্জাকের নেতৃত্বে।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান অতিথি উপস্থিত সকল নেতৃবৃন্দকে শপথ পাঠ করান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম আযম খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি শাহাবুদ্দিন মিয়া, শিক্ষা ও সাহিত্য সম্পাদক শহীদ ডাকুয়া সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নব-নির্বাচিত মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির যুগ্ন-আহবায়ক বাচ্চু খন্দকার সহ সকল যুগ্ন-আহবায়ক ও আহ্বায়ক কমিটির সকল সদস্য বৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সকল থানা, আঞ্চলিক, ওয়ার্ড, ইউনিট এবং বেসিক ইউনিয়নের সদস্য ও নেতা কর্মীরা।