বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির আয়োজনে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মঙ্গলবার, এপ্রিল ১১, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।
বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির আয়োজনে  ইফতার ও দোয়া মাহফিল আজ বিকালে (১০ এপ্রিল) বিকল্পধারার কেন্দ্রীয় কার্যালয় (ট্রপিক্যাল মোল্লা টাওয়ার,মধ্যবাড্ডা,ঢাকা) এ অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ আসাদুজ্জামান বাচ্চু।

 

প্রধান অতিথির বক্তব্যে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অবঃ)  আবদুল মান্নান এমপি  বলেন-” এক মাসের সিয়াম সাধনা আমাদেরকে আত্মশুদ্ধির পথ দেখায়। বিভেদ ভুলে মুসলিম উম্মাহকে সবরের শিক্ষা দেয়। অপচয়,গীবত চর্চা ও মিথ্যা থেকে মানুষকে বিরত রাখতে রমজান এক বিশেষ ভুমিক রাখে।তাই, প্রত্যেক মুসলিমের উচিত রমজানের যাবতীয় ভালো শিক্ষাকে নিজের জীবনে বাস্তবায়ন করা। তাহলেই দেশ ও জাতির প্রকৃত মঙ্গল সাধিত হবে”।

 

তিনি আরো বলেন- আমরা মহাজোটের অংশ হয়েছি । তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রংশনা করেন। শিক্ষা, স্বাস্থ্য ও কৃষি ক্ষেতে ব্যাপক উন্নয়নের জন্য নিরলস কষ্ট করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। অবকাঠামোর অসাধারণ উন্নতির জন্য প্রধানমন্ত্রীর ভূয়সী প্রংশসা করেন।

বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাজী মোস্তফা সারোয়ারের  সঞ্চালনায়  অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন দলের সহ-সভাপতি মহসিন চৌধুরী, ওবায়দুর রহমান মৃধা, ভুদেব চক্রবর্তী, বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম-মহাসচিব এনায়েত কবীর, দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, জাহাঙ্গীর আলম নিশি, আহবায়ক, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি, বিকল্পধারা বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন  বিকল্পধারা বাংলাদেশের পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহজাহান সবুজ , সহ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বুলু,  বিকল্প শ্রমজীবিধারার সাধারণ সম্পাদক আরিফুল হক সুমন, যুবঅধিকারের সাধারণ সম্পাদক নাদিম হাসান, এপি যুব পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক এম ইলিয়াস আলী, ইসলাম যুব আন্দোলনের জয়েন্ট সেক্রেটারী আশরাফ
যুবধারার কেন্দ্রীয় সহ-সভাপতি শাহ আলম শাহীন, সহ- সাধারণ সম্পাদক মো: ইলিয়াস হোসেন শাওন প্রমুখ।