অন্য পুরুষকে চুমু খাওয়ায় সংসার ভাঙছে অজয়-কাজলের

মঙ্গলবার, জুলাই ১৮, ২০২৩

জাতির সংবাদ ডটকম: ২৪ বছর হলো অজয় দেবগন ও কাজলের দাম্পত্য জীবন নিয়ে কেই কথা বলার সাহস পায়নি। ইদানিং বলিউডে কান পাতলে ভেসে আসে তাদের বিচ্ছেদের গুঞ্জন। এটা যে কেবল গুঞ্জনই সেটাও খোলাসা করলেন তারা।

কিছু দিন আগেই ইনস্টাগ্রামসহ সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে নিজের সমস্ত ছবি সরিয়ে দিয়েছিলেন কাজল। নিজেই ঘোষণা করেছিলেন জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। এরপর অবশ্য বোঝা যায় এই চমক ছিল তার ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’র প্রচার কৌশল।

সোমবার (৭ জুলাই) সুখী পারিবারিক ছবি শেয়ার করেছেন ‘দৃশ্যম’ অভিনেতা। ইনস্টাগ্রামে স্টোরিতে সেই ছবি রিপোস্টও করেছেন কাজল। সেখানে কাজল অজয়ের কাঁধে হাত দিয়ে একটি রেস্তোরাঁয় পোজ দিচ্ছেন। সেলফিতে তাদের মেয়ে নাইসা দেবগন এবং ছেলে যুগও রয়েছে।

ছবিটি শেয়ার করে অজয় ​লিখেছেন, ‘এদের সঙ্গে সময় কাটানোর চেয়ে পবিত্র আর কিছুই নেই।’ সঙ্গে জুড়ে দিয়েছেন আলিঙ্গন করা মুখের ইমোজি।

কাজল তার ইনস্টাগ্রাম স্টোরিতে অজয়ের পোস্ট শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘আমি সমর্থন করি। স্মৃতিগুলো তুলে রাখা দরকার…’।

এদিকে ‘ট্রায়াল’ ওটিটি কন্টেন্ট এ তাকে দেখা গিয়েছে একজন আইনজীবী, স্ত্রী ও একজন মায়ের চরিত্রে। এতে কাজল তার দীর্ঘ ২৮ বছরের একটি শর্ত ভেঙেছেন। বিগত প্রায় তিন দশক ধরে তিনি কোনও সহ-অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখেননি। সেই শর্ত ভেঙে পর্দায় সহ-অভিনেতাকে চুমু দিয়েছেন। সেই চুমু থেকেই যিশু ও কাজলের সম্পর্কে হারিয়ে যাওয়া প্রেম ফিরে আসে। যদিও তার ওয়েব ফিল্মের মধ্যে সীমাবদ্ধ।