ময়মনসিংহে জাতীয় শ্রমিকলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শুক্রবার, অক্টোবর ১৩, ২০২৩

 

দিলীপ কুমার দাস বুরো প্রধান।।

জাতীয় শ্রমিকলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার ( ১২ অক্টোবর ) বিকেল ৪ টায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সংলগ্ন কৃষ্ণচূড়া চত্বরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন, সহ সভাপতি মন্তাজ উদ্দীন মন্তা, এতে জেলা আওয়ামীলীগ ও জেলা শ্রমিকলীগের অন্যান্য নেতা কর্মী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাশেষে একটি বর্ণাঢ্য র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিববাড়ী আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয় এবং সেখানে মহানগর আওয়ামী লীগের সভাপতি সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু ও সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত কেক কেটে জাতীয় শ্রমিকলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। এ সময় স্বাগত বক্তব্য রাখেন সিটি মেয়র ইকরামুল হক টিটু ও সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত ।

উক্ত অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন এলাকা থেকে জাতীয় শ্রমিকলীগের র‍্যালি ব্যান্ড পার্টি সহ ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সংলগ্ন কৃষ্ণচূড়া চত্বরে সভাস্থলে এসে উপস্থিত হয়। তন্মধ্যে গৌরীপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও মহিলা শ্রমিকলীগের একটি য়ৌথ র‍্যালি মিছিল সহ আসে। এতে নেতৃত্ব দেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি তাসলিমা ইয়াসমিন কলি, সাধারণ সম্পাদক জয়ন্তী রানী দাস, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, রামগোপালপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি কামরুন্নাহার প্রমুখ।