জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর জাকির সভাপতি আকতার কার্যকরী সভাপতি রাজ্জাক সাধারণ সম্পাদক

রবিবার, অক্টোবর ২২, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।
জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সর্বস্তরের নেতা-কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণের মাধ্যমে আনন্দ উৎসব পরিবেশে ঢাকা মহানগর দক্ষিণ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ অক্টোবর) ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় শ্রমিক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কে. এম. আযম খসরু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক জনাব মোঃ মহিউদ্দিন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ সহিদ ডাকুয়া; শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ লুৎফর রহমান।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কাউন্সিল, ডেলিগেট ও উপস্থিত সকল নেতা-কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ জাকির হোসেন-কে সভাপতি, মোঃ আকতার হোসেন-কে কার্যকরী সভাপতি, আব্দুর রাজ্জাক মাতবর-কে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুস সামাদ ফিরোজ-কে দপ্তর সম্পাদক করে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত নবনির্বাচিত কমিটির সভাপতি, কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১৫(পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদকের অনুমোদন নেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।