আওয়ামী লগি বৈঠার মোকাবিলায় জাতীয় পতাকা হাতে ২৮ অক্টোবর রাজপথে গণতন্ত্রের শ্লোগান তোলার আহ্বান

বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

সরকারী দলের ধমক-হুমকি ও পুলিশের হয়রানী উপেক্ষা করে ১ দফা দাবিতে ঢাকায় ‘গণতন্ত্র সমাবেশ’ সফল করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছে এবি পার্টি। দলটির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু আওয়ামী লগি বৈঠার মোকাবিলায় জাতীয় পতাকা হাতে ২৮ অক্টোবর জনগণকে নির্ভয়ে রাজপথে গণতন্ত্রের শ্লোগান তোলার আহ্বান জানান। তিনি বলেন স্বৈরতন্ত্রের পতন ঘটিয়ে ইতিহাস সৃষ্টির স্বাক্ষী হয়ে আবারও প্রমাণ করার সময় এসেছে গণতন্ত্রের জয় সুনিশ্চিত। তিনি আজ সন্ধ্যায় আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ঘোষিত ২৮ অক্টোবর গণতন্ত্র সমাবেশকে কেন্দ্র করে সৃষ্ট রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে জরুরী মিডিয়া ব্রিফিংয়ে বক্তব্য রাখেন। এসময় তিনি আরও বলেন, সরকার গণতান্ত্রিক রাজনৈতিক কর্মসূচিকে বানচাল করতে নির্লজ্জভাবে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে। পুলিশ বিভিন্ন ভাবে সারাদেশের বিরোধী দলীয় নেতাকর্মীদের হয়রানি করছে। তারা মোড়ে মোড়ে পরিবহন তল্লাশী করে জনসাধারণের মধ্যে আতংক তৈরি করেছে।
এসময় এবি পার্টি দিনাজপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক ও নবাবগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শাহিনুর রহমানকে আজ অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা জানান তিনি। মন্জু বলেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকারি দলের সাধারণ সম্পাদক নেতাকর্মীদের নির্ঘুম রাত কাটাতে বলেছেন, অনেক নেতা লগি বৈঠার হুমকি দিচ্ছেন। তিনি আওয়ামী লগি বৈঠার মোকাবিলায় গণতন্ত্রকামী জনগণকে লাল সবুজের পতাকা, দেশপ্রেম ও ভালোবাসা নিয়ে সমাবেশে হাজির হওয়ার আহ্বান জানান।
ব্রিফিংকালে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, ছাত্রপক্ষের আহবায়ক মোহাম্মদ প্রিন্স, পল্টন থানার আহবায়ক আব্দুল কাদের, সিনিয়র সংগঠক মশিউর রহমান মিলু, নারী নেত্রী রাবেয়া আক্তার, ছাত্রনেতা ফজলে এলাহী মোহন, হাসিবুর রহমান সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।