মহাসমাবেশে হামলা ও পরবর্তী জুলুম নিপীড়ন ইতিহাসের কালো অধ্যায় হয়ে থাকবে-এবি পার্টি

শুক্রবার, নভেম্বর ৩, ২০২৩

 

জাতির সংবাদ ডটকম।।

২৮ অক্টোবর বিএনপি’র মহাসমাবেশে হামলা ও পরবর্তী জুলুম নিপীড়ন ইতিহাসের কালো অধ্যায় হয়ে থাকবে। যারা এই গণতান্ত্রিক আন্দোলনে আহত, নিহত, গ্রেফতার ও নির্যাতন ভোগ করছেন তাদের আত্মত্যাগ কখনও বৃথা যাবেনা।

আজ এবি পার্টির ‘দোয়া অনুষ্ঠান’-এ একথা বলেন দলের সদস্যসচিব মজিবুর রহমান মন্জু । ২৮ অক্টোবর সহ সাম্প্রতিক গণতান্ত্রিক আন্দোলনে নিহত ও আহতদের জন্য আজ বিকেল ৪ টায় বিজয় নগরস্থ এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভায় মজিবুর রহমান মন্জু আরও বলেন, আজ গোটা দেশের বিরোধী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ পুলিশি হয়রানির কারণে ঘরে থাকতে পারছেনা। যারা শহীদ হয়েছেন তাদের পরিবারে হাহাকার চলছে। এখনো বেশকিছু মানুষ নিখোঁজ রয়েছেন। তিনি অনতিবিলম্বে নিখোঁজ ব্যাক্তিদের খোঁজ দাবি করেন। এসময় ২৮ অক্টোবরে বিরোধীদল সমুহের মহাসমাবেশে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় সেই সাথে আহত ক্ষতিগ্রস্থ সকল পরিবারের প্রতি দোয়া করা হয়।
দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্যসচিব সাঈদ নোমান, শাহ আব্দুর রহমান, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব সফিউল বাসার, সহকারী অর্থ সম্পাদক সুমাইয়া শারমিন ফারহানা, ছাত্রপক্ষের আহবায়ক মোহাম্মদ প্রিন্স, যুবপার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক তোফাজ্জল হোসেন রমিজ, উত্তরের সদস্যসচিব শাহিনুর আক্তার শীলা, উত্তরের সংগঠক সেলিম খান, নজরুল ইসলাম, যুবপার্টি গাজীপুর জেলা ও মহানগরীর আহবায়ক মাসুদ জমাদ্দার রানা ও সদস্য সচিব সুলতানা রাজিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদ আজাদ, আফ্রিদ হাসান তমাল, জেসমিন আক্তার মুক্তা, আমেনা বেগম, পল্টন থানার আহবায়ক আব্দুল কাদের মুন্সি, যুগ্ম আহবায়ক সোহাগ হোসাইন, সদস্য সচিব রনি মোল্লা, যাত্রাবাড়ী থানার সমন্বয়ক সিএম আরিফ, মশিউর রহমান মিলু সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।