গৌরীপুরে সরকারী কলেজে বিভিন্ন আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

রবিবার, ডিসেম্বর ১৭, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক।।

ময়মনসিংহের গৌরীপুরে সরকারী কলেজে বিভিন্ন আয়োজনে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস ২০২৩। এ উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় কলেজ শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন কলেজের শিক্ষক শিক্ষাকা ও ছাত্রছাত্রীবৃন্দ। এ সময় কলেজের রোভার স্কাউটস ও বিএনসিসি সদস্যরা অধ্যক্ষ কার্যালয়ের সামনে থেকে ব্যান্ড পার্টির ব্যান্ডের তালে তালে মার্চপাসের মাধ্যমে দুই সারিতে শহীদ মিনারে এসে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে দুপুর ১১ টায় কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে ইসলামের ইতিহাসের প্রভাষক শিপন আহাম্মদের দক্ষ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে রাখেন গৌরীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মিল্টন ভট্টাচার্য।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারী কলেজ বিসিএস ( সাধারণ শিক্ষা ) ক্যাডার কর্মকর্তা পরিষদের সভাপতি আবুল কাশেম, সমাজ কর্ম বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জিল্লুর রহমান, প্রধান আলোচক রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম। অপরাপর বক্তব্য রাখেন আরবী বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ, শওকত আলী, গীতা পাঠ করেন ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সুজন পাল, এবং সভাপতিত্ব করেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান রায়হানা আফরোজ।

 

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে কলেজের ছাত্রছাত্রীবৃন্দ, বোভার স্কাউট বিএনসিসি, সহ সকল কর্মকর্তা ও কর্মচারীরাও উপস্থিত ছিলেন।