ছাত্রদল নেতাকে গুম করার হুমকি দিলেন ফারাজী আজমল: থানায় জিডি

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাবেক নেতা জাবেদ পাটওয়ারীকে গুম করার হুমকি দিয়েছেন সদ্য দেশ থেকে পলাতক সাংবাদিক ফারাজী আজমল। ১৫ সেপ্টেম্বর রাত ১১.৫০ মিনিটে একটি বিদেশি নাম্বার থেকে ফোন করে এ হুমকি দেওয়া হয় বলে জানান ভুক্তভোগী।

 

এ বিষয়ে গতকাল সোমবার সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।জিডি নং ৭৬১, তারিখ: ১৬/৯/২০২৪।

কেন তাকে হুমকি দেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে ভুক্তভোগী বলেন, ‘২০০৭ সাল থেকে আমি ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত। গত কয়েক বছর ধরে রাজনীতির পাশাপাশি সংবাদমাধ্যমে কাজ করি। সে ধারাবাহিকতায় দৈনিক বাংলা পত্রিকায় যোগদান করি। ফারাজী আজমলের সাথে আমার ব্যাক্তিগত কোনো সম্পর্ক অথবা রেশারেশিও নেই, কেন সে আমাকে হুমকি দিয়েছে তাও আমি বলতে পারবো না।

 

গত কিছুদিন ধরে দৈনিক বাংলার প্রশাসনিক কর্মকর্তা শাহিনুর রহমান ইচ্ছাকৃতভাবে বিভিন্ন বিষয়ে আমার সাথে গন্ডগোল লাগানোর চেষ্টা করছে।

 

সে ধারাবাহিকতায় গত শনিবার রাতে পিডিএফ নিয়ে কিছু উল্টাপাল্টা কথা বললে আমি চরম প্রতিবাদ করি এবং তাকে ফাইল না দিয়ে চলে যাই।

 

এ ঘটনার পরেরদিনই ফারাজী আজমল আমাকে ফোন করে হুমকি দেয়। আমার সন্দেহ হুমকি দেয়ানোর পিছনে দৈনিক বাংলা পত্রিকার প্রশাসনিক কর্মকর্তা শাহিনুর রহমান ও নিউজ এডিটর আফজাল হোসেন জড়িত থাকতে পারে। কারণ তারা দুই জনই ভারপ্রাপ্ত সম্পাদক চৌধুরী জাফরউল্লা শারাফাত ও প্রকাশক চৌধুরী নাফিস সারাফাতের অনুপস্থিতিতে নানান ধরনের পাওয়ার দেখানোর চেষ্টা করছে।

 

তাই সে দিনের ঘটনায় তারা তাদের পাওয়ার দেখানোর জন্য ফারাজী আজমলকে ব্যবহার করে থাকতে পারে।

 

উল্লেখ্য ফারাজী আজমল যশোরের পথিতযশা সাংবাদিক শামছুর রহমান ক্যাবল হত্যা মামলার অন্যতম আসামী এবং সে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রী ক্ষমতাবলে দৈনিক বাংলা পত্রিকায় বিশেষ প্রতিবেদকের পদ বাগিয়ে নেয়।