রাজধানীর গুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

মঙ্গলবার, মে ১৪, ২০২৪

জাতির সংবাদ ডটকম।।

রাজধানীর গুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় সিফাত হোসেন (১৮ বছর ) বয়সী এক শিক্ষার্থী নিহত হয়েছে। সে এ বছর এসএসসি পরিক্ষায় উর্তিন্ন হয়েছিল।

উদ্ধারকারী পথচারী কাওছার জানান,সোমবার (১৩ মে) রাত আনুমানিক ৮ টার দিকে গুলবাগ আনসার ক্যাম্পের সামনে রেললাইন পার হচ্ছিল। এ সময় ট্রেন ধাক্কায় গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে ৯ টায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিফতের বাবা আবুল হোসেন জানান, গতকাল এসএসসি পরীক্ষায় সে উত্তীর্ণ হয়েছে,আজ আবার তার জন্মদিন ছিল ছোট খাটো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরই মধ্যে মুঠোফোনে যানতে পারি আমার ছেলে ট্রেনের ধাক্কায় আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন, পরে মেডিকেলে এসে টলির উপর ছেলের লাশ দেখতে পাই। আমাদের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার,কৃষ্ণনগর গ্রামে।বর্তমানে যাত্রাবাড়ী নবীনগর মিরহাজিরবাগ এলাকায় মা বাবার সাথে থাকতো সে দুই ভাই এক বোন সে ছিল বড়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানা কে অবগত করা হয়েছে।