ছুটিতে গ্রামের বাড়িতে যাওয়া হোলনা আনসার প্লাটুন কমান্ডারের

শুক্রবার, মে ১৭, ২০২৪

জাতির সংবাদ ডটকম।।

ছুটিতে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে রাস্তায় অচেতন হয়ে মোহাম্মদ আবু তালেব( ৫৫ বছর) বয়সী আনসার এক প্লাটুন কমন্ডার (পি,সি) মৃত্যু হয়েছে।

 

 

বৃহস্পতিবার (১৬ মে) বিকালে নিউমার্কেট এলাকায় চন্দ্রিমা সুপার মার্কেটের সামনে অচেতনের এ ঘটনাটি ঘটে।

পরে অচেতন অবস্থায় স্থানীয় এক দোকান মালিক মো: বেলাল হোসেন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে তিন টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপা তালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। তার বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার চরপাড়া গ্রামের মৃত দবির উদ্দিন এর ছেলে। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি।

 

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আনসার প্লাটুন কমান্ডার (পি,সি) মো মিজান বলেন, আবু তালেব ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে কর্মস্থল থেকে কিছু দুর গিয়ে অসুস্থ হয়ে মাথা চক্কর দিয়ে মাটিতে পরেজান পরে স্থানীয় এক দোকানী তাকে চিনতে পেরে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

সংবাদ শুনে তাদের উর্ধতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। তিনি বলেন, ধারনা করা হচ্ছে, অতিরিক্ত গরমে তিনি হয়তো স্টোক করে মারা গেছেন। মৃতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে।