অটোরিকশা চালক ও পুলিশের সাথে সংঘর্ষে গুলিতে পথচারী আহত

সোমবার, মে ২০, ২০২৪

জাতির সংবাদ ডটকম।।

রাজধানীর বৃহত্তর মিরপুরের পল্লবীর কালশীতে ব্যাটারি চালিত রিকশাচালকদের সাথে পুলিশের সংঘর্ষের মোহাম্মদ সাগর (২৩ বছর) বয়সী এক পথচারী আহত হয়েছে। সে পাঞ্জাবি দোকানের কর্মচারী।

রোববার (১৯ মে) বেলা সারে ৩ টার দিকে এইগুলির ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় পথচারীরা ওই যুবককে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বর্তমানে ওয়ান ষ্টপ ইমারজেন্সি( ওসেকে) চিকিৎসাধীন রয়েছেন

আহতকে( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু সোহেল রানা জানান, পেশায় দর্জি কাজ করে সে,আমরা আজ বিকেলে উত্তরা থেকে কালশি বাউনিয়া বাঁধ বাসায় ফেরার পথে। রাস্তায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলা কালে ধাওয়া পাল্টা ধাওয়ার মাঝখানে পড়ে গিয়ে পুলিশের শঠ গানের গলিতে গুরুতর্ আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন। এতে তার শরীরে পাঁচটি গুলী বৃদ্ধ হয় বুকে তলপেটে ও গলায়।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, পল্লবী কালশির গুলি বৃদ্ধ যুবক ঢাকা মেডিকেল ইমার্জেন্সিতে চিকিৎসাধীন রয়েছেন বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।