পল্টনের রুপায়ন তাজ এর একটি অফিস কক্ষ থেকে ২ যুবকের লাশ উদ্ধার

শুক্রবার, জুন ২১, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।
রাজধানীর নয়াপল্টনের একটি রুপায়ন তাজ এর অফিস কক্ষ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করাছে পুলিশ। অতিরিক্ত মদ্পানে যুবকদের মৃত্যু হয়েছে বলে বলছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল ৪টার দিকে নয়াপল্টন কার্লভার্ট রোডের রুপায়ন তাজ মাতৃভূমি ডেভেলপার কোম্পানির একটি অফিস কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভগে নিয়ে এলে ফরহাদ (২১ বছর), বয়সী ও ইমন (২৩ বছর ) বয়সী। কর্তব্যরত চিকিৎসক রাত পোনে দশটার দিকে দুজনকে মৃত্যু ঘোষণা করেন।

 

নিহতদের( ঢামেকে ) হাসপাতালে নিয়ে আসা পল্টন থানার উপপরিদর্শক (এসআই) রাম কানাই সরকার জানান, গতকাল বিকেলের দিকে আমারা খবর পেয়ে ঘটনাস্থল নয়াপল্টনের উক্ত ভবনের ৬ তলা থেকে দরজার তালা ভেঙে দুই যুবকের মরদেহ উদ্ধার করি।

তিনি আরও বলেন, আমারা খোজ নিয়ে জানতে পারি নিহতরা মাতৃভূমি ডেভেলপার কোম্পানির পিয়ন ছিল। অফিসের সকলে ঈদের ছুটিতে গেলেও তারা দুজন অফিসেই ছিলেন। গতকাল থেকে স্বজনের তাদের মোবাইলে পাচ্ছিল না, গতকাল বিকেলে দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়। য়ে রুম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে, সেই রুমের মধ্যে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ইমনের বোন জামাই মোহাম্মদ লিটন জানান, ইমন ও ফরহাদ সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। ফরহাদের গ্রামের নাম চকিদার, তার বাবার নাম আব্দুল জলিল। ইমনের গ্রাম ত্রিমোহনী চকিদার বাড়ি, বাবার নাম নুর ইসলাম পাটোয়ারী। বর্তমানে নয়াপল্টনের ওই অফিসেই থাকতেন তারা।