জনগন শেখ হাসিনার তামাশার নির্বাচনকে প্রত্যাখান করেছে : ডা. ইরান

রবিবার, জানুয়ারি ৭, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।

একতরফা নির্বাচনে জনগন শেখ হাসিনাকে লালকার্ড দেখিয়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ভোট বর্জন করে দেশের সাধারন জনগন শেখ হাসিনার অধীনে তামাশার নির্বাচনকে প্রত্যাখান করেছে। মাইকিং করেও ভোটারদের ভোটকেন্দ্রে আনতে পারেনি নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ।

 

তিনি বলেন, একতরফা নির্বাচনের নামে আওয়ামী লীগ বনাম স্বতন্ত্রলীগের সার্কাস ছিল জনশূন্য। কুত্তা মার্কা নির্বাচনে আওয়ামী লীগ গনতন্ত্র ও ভোটাধিকারকে কবর দিয়েছে। গণমানুষের অধিকার হরন করা আওয়ামী লীগের ঐতিয্য উল্লেখ করে ডাঃ ইরান বলেন, শেখ মুজিব ১৯৭৫ সালে গনতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করেছে। শেখ হাসিনা বিগত ১৫ বছরে বিরোধী শক্তি নিধনের মহোৎসব চালিয়ে আওয়ামী লীগ বনাব স্বতন্ত্র লীগের নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতা মেয়াদবৃদ্দি করছে।

 

তিনি আজ (রবিবার) দুপুরে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের হরতাল কর্মসূচী সমর্থনে ঢাকা মহানগর লেবার পার্টির বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে একথা বলেন।

 

কর্মসুচীতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব হেলান উদ্দিন চৌধুরী , প্রচার সম্পাদক মনির হোসেন খান, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, নারীনেত্রী পারভিন আক্তার, মহানগর সদস্য মোঃ এনামুল হক আকন, মোঃ খোকন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ।