ফকিরাপুলে ‘তাজমহল আবাসিক হোটেল’ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

রবিবার, জানুয়ারি ১৪, ২০২৪

 

জাতির সংবাদ ডটকম।।
রাজধানীর মতিঝিল থানাধীন ফকিরাপুলে ‘তাজমহল আবাসিক হোটেল’ থেকে নাজমুল হক (৫৫) নামে এক গার্মেন্ট এক্সেসরিজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ডিএমপির মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহাগ চৌধুরী।

তিনি বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে খবর পাই। পরে ওই হোটেলের একটি কক্ষের বিছানা থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তিনি অসুস্থজনিত কারণে বা স্ট্রোক করে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে বলে জানান এসআই সোহাগ চৌধুরী।

হোটেলটির ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন বলেন, চলতি মাসের ১১ তারিখ সন্ধ্যায় ব্যবসায়ী নাজমুল হক হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। গতকাল রাতেও তিনি ভালো ছিলেন। সকালে অনেক বেলা পর্যন্ত তার দরজা বন্ধ ছিল, কোনও সারা শব্দ না পেয়ে মতিঝিল থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বিকাল পৌনে ৩টায় ঢামেকে নিয়ে যায়।

মৃত নাজমুল হকের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কুতুবপুর গ্রামে।