ঢাঃ মঃ দঃ জাসাস এর ভারপ্রাপ্ত আহবায়ক হলেন শওকত আজিজ

সোমবার, জুন ১২, ২০২৩

 

জুয়েল রানা।। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস), ঢাকা মহানগর দক্ষিণের সাবেক আহবায়ক শফিকুল ইসলাম স্বপন সংগঠনের দায়িত্ব থেকে গত ফেব্রুয়ারী মাসে অব্যাহতি নেন। তিনি লিখিত আকারে তাঁর অব্যাহতির বিষয়টি সংগঠনের দপ্তরে অবগত করার মধ্যে দিয়ে অব্যাহতির বিষয়টি নিশ্চিত হয় বলে জানা যায়।

 

পরবর্তীতে গতকাল ১২ই জুন সোমবার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহবায়ক হেলান খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সংগঠন গতিশীল করার লক্ষ্যে শওকত আজিজ কে ঢাকা মহানগর দক্ষিণ জাসাস এর আহবায়ক এর দায়িত্ব প্রদান করেন।

সংগঠনটির এই কেন্দ্রীয় সিদ্ধান্ত, আহবায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন এর স্বাক্ষরিত আদেশ শওকত আজিজ গ্রহণ করেন। তিনি এর আগে ঢাঃ মঃ দঃ জাসাস এর সিনিয়র যুগ্ম আহবায়ক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন।

 

তিনি ঢাঃমঃদ জাসাস এর সকল নেতাকর্মীদের পাশে সর্বদা থাকবেন। জাতীয়তাবাদী চেতানাকে লালন করে গনতন্ত্র পুনরুদ্ধারে দেশ ও দলের জন্য কাজ করে যাবেন।

তিনি আরও বলেন, গনতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে নিজেকে সর্বদা নিবেদন করে যাবো।

 

তাঁর এই দায়িত্বের ব্যাপারে দলটির শীর্ষ নেতারা মনে করেন, তিনি সৎ ও পরিশ্রমী এবং সংগঠনের প্রতি রয়েছে তাঁর ব্যপক প্রীতি। সেই জায়গা থেকে তিনি সংগঠনটি সুন্দর ভাবে পরিচালনা করতে সক্ষম হবেন, অনেকে এই প্রত্যয় ব্যক্ত করেছেন।